1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হঠাৎ মেসির কণ্ঠে সৌদি আরবের প্রশংসা!

  • আপডেট টাইম : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ৮৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি বর্তমানে ফরাসি ক্লাব পিএসজির হয়ে মাঠ মাতাচ্ছেন। ক্লাবটির হয়ে দুর্দান্ত পারফরম‍্যান্স করলেও নতুন করে চুক্তি বাড়াননি মেসি। এরই মধ্যে গুঞ্জন উঠে পিএসজি অধ্যায়ের ইতি টেনে আর্জেন্টিনার তারকা এই ফুটবলার যোগ দিতে পারেন বার্সেলোনায়। এমনকি সৌদি আরবের ক্লাবেও মেসি যেতে পারেন বলে গুঞ্জন রয়েছে। এতসব গুঞ্জনের মধ্যেই হঠাৎ করে বিশ্বকাপজয়ী এই ফুটবলার সৌদি আরবের প্রশংসায় মাতলেন।

২০২১ সালে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। ফরাসি ক্লাবটির সঙ্গে বেতন নিয়ে সমঝোতা না হওয়ায় আলোর মুখ দেখছে না মেসি-পিএসজির নতুন চুক্তি। পিএসজি বেতন বাড়াতে রাজি না হলেও মেসিকে বড় অঙ্কের প্রস্তাব দিয়ে রেখেছে সৌদি আরবের ক্লাব আল-হিলাল। ৪০ কোটি ডলারের অবিশ্বাস্য সেই প্রস্তাব গ্রহণ করলে মেসি পরিণত হবেন খেলাধুলার ইতিহাসে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ক্রীড়াবিদ।

মেসি সৌদি ক্লাবে যেতে পারেন এমন গুঞ্জনের মধ্যেই শনিবার (২৯ এপ্রিল) সৌদি আরবের প্রকৃতির প্রশংসা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে পোস্ট করেন আর্জেন্টিনার এই তারকা ফুটবলার। সৌদি আরবের অপরূপ প্রকৃতির ছবি যোগ করে মেসি লিখেন, কে ভেবেছিলো সৌদি আরবে এতো সবুজ আছে? আমি যখনই পারি সৌদি আরবের অপ্রত্যাশিত বিস্ময় অন্বেষণ করতে ভালোবাসি। সৌদি ঘুরে আসুন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..